রিচার্জ ব্যর্থ হলে, একই পরিমাণ অর্থ সংশ্লিষ্ট পেমেন্ট পার্টনার (PortPos)-এর থেকে ফেরত দেওয়া হবে। সংশ্লিষ্ট অনুরোধকারী ব্যাঙ্ক বা এমএফএস অ্যাকাউন্টে রিফান্ড দেয়ার সময় ৫ থেকে ৭ কার্যদিবস।
গ্রাহকদের অ্যাকাউন্ট ব্যালেন্স জানতে *১# ডায়াল করতে হবে।
গ্রাহকরা সফল রিচার্জের ইতিহাস চেক করতে পারেন — প্রিপেইডের জন্য ডায়াল করতে হবে *১২৩*১*৫# পোস্টপেইডের জন্য: *১২৩*১*৬# শেষ রিচার্জ জানতে।
গ্রাহক একবারে প্রিপেইডের জন্য ১০০০ টাকা এবং পোস্টপেইডের জন্য ৫০,০০০ টাকা পর্যন্ত রিচার্জ করতে পারেন৷
অনলাইন পেমেন্টের মাধ্যমে প্যাক কেনার সময় যে কোন পূর্ব সাবস্ক্রিপশন ফ্রি বা জরুরী ব্যালেন্স ব্যবহার প্যাক বা অফার ক্রয়ের জন্য রিচার্জ করা পরিমাণ থেকে কেটে নেওয়া হবে। সেক্ষেত্রে আপনার পছন্দের ইন্টারনেট প্যাক বা অফার সক্রিয় নাও হতে পারে।
ইন্টারনেট প্যাক বা অফার ক্রয়ের সময়, 'বিকাশ বা কার্ডের মাধ্যমে পেমেন্ট' এর জন্য, প্রিপেইড গ্রাহকের জন্য ক্রয় সীমা ২০ টাকা - ১০০০ টাকা এবং পোস্টপেইড গ্রাহকের জন্য ২০ টাকা - ৫০,০০০ টাকা।
প্যাক মূল্যের মধ্যে ভ্যাট, এসডি এবং এসসি অন্তর্ভুক্ত।